আর্টিকেল রাইটিং রিভিঊ : HireWriters Review

কোয়ালিটি আর্টিকেল নিয়ে দুঃশ্চিন্তা! দুর করুন আজই

Digital lifestyle with Yoonla,

Create Your Digital Lifestyle with Yoonla

March 26, 2018 Sultana 1

আপনি কি Affiliate বা CPA Marketing নিয়ে কাজ করবেন বলে ভাবছেন বা নতুন কি প্রডাক্ট সিলেকশন করবেন তা নিয়ে রিসার্স করছেন? এক্ষেত্রে Yoonla Digital Lifestyle বিস্তারিত>>

article writingreview

অনলাইন ভিত্তিক একটি আরটিকেল রাইটিং কোম্পানী HireWriters.com। ২০১২ সাল হতে বিশ্বব্যাপী বিভিন্ন ধরনের আরটিকেল এর চাহিদা মিটিয়ে আসছে। যে কোন দেশ হতে যে কেউ এই রাইটিং সাইট হতে সেবা নিতে পারে।

এর সুলভ মূল্য যে কাউকে আকৃষ্ট করে এবং গুনগত মান খুবই ভাল কোন অবস্থাতেই আপনি কপিস্কেপে ধরা পড়বেন না, কারন এখানে রাইটার যখন আরটিকেল আপলোড করে তখনই HireWriters.com এর অটো কপিস্কেপ সিস্টেম তা প্রতিরোধ করে। সুতরাং আপনি কপিস্কেপ নিয়ে চিন্তামুক্ত থাকতে পারেন । কপিস্কেপ সফ্টঅয়ার ক্রয়ের টাকাটাও এখানে সেভ হবে।

সত্যিই এদের রেট খুবই Affordable। ৫ ডলারের কমে আপনি পাবেন ৭০০ ওয়ার্ড এর একটি কোয়ালিটি আরটিকেল যা আপনার পাঠককে সহজেই খুশী করতে পারে। তবে আরও এক্সপার্ট লেভেল আরটিকেলও আপনি নিতে পারেন আরও দক্ষ রাইটারের কাছ থেকে। সেক্ষেত্রে দাম একটু বেশী পড়বে যেটা ৭/৯/ ২০ ডলার। অরডার কাস্টমাইজেশন খুবই সহজ!

HireWriters এর আর একটি মজার ফিচার না বললেই নয় আর তা হল এর স্পিনিং অপশন। আপনি কোন অরডারের বিপরীতে ১টি Unique quality articles তো পাচেছনই অধিকন্তু এক ক্লিকে আপনি আরও ৩টি স্পিনড আরটিকেল পাচ্ছেন একদম ফ্রি! এই স্পিনড আরটিকেলগুলো আপনি লিংক বিল্ডিং এর জন্য ব্যবহার করতে পারেন, নাও করতে পারেন।

HireWriters প্লাটফরমে কাজের পূর্ব অভিজ্ঞতা এবং ক্লায়েন্ট রেটিং এর উপর ভিত্তি করে রাইটার দের রেট এবং ক্যাটাগরি করা থাকে। আপনি আপনার প্রয়োজন এবং বাজেট অনুযায়ী আরটিকেল অরডার যে কোন ভাবে সহজে কাস্টমাইজ করতে পারেন। রাইটারের আবেদন, ইন্টারভিউ ইত্যাদির ঝক্কি-ঝামেলা পোহানোর দরকার নাই।

hire writers onlineArticle purchase এর ক্ষেত্রে প্রথম বার আপনি ডিপোজিট বোনাস পাবেন ২৫%। সুতরাং প্রয়োজন অনুযায়ী আপনি ব্যালেন্স মানি আপলোড করতে পারেন।

আপনার নিরদেশনা সঠিক হওয়া দরকার কারন আপনার প্রয়োজন এবং নিরদেশনা অনুযায়ী রাইটার লিখবে। নিরদেশনা সংক্ষিপ্ত এবং পরিষ্কার হতে হবে। হ্যা, আপনি চাইলে যে কোন সংশোধন, পরিবরতন এবং পরিমারজন চাইতে পারেন। রাইটার সেটা করতে বাধ্য এমনকি পুরা আর্টকেল বাতিল করতে পারেন। সেক্ষেত্রে আপনার টাকা একাউন্টে ফেরত আসবে।

এমন হয়েছে আমি একটি নিরদিষ্ট প্যাটারনে আরটিকেল চেয়েছি কিন্তু তারা সাধারন ভাবে লিখেছে। এর কারন দেখলাম রাইটারের ভাষাজ্ঞান ভাল কিন্তু প্রয়োজনীয় বিষয়ভিত্তিক নলেজের তার অভাব আছে। সেক্ষেত্রে আপনি রাইটারের বিষয়ভিত্তিক স্কিল চেক করে নেয়া ভাল। অর্থাৎ আপনি যে কোন ধরনের অরডারে ইচ্ছামত কাষ্টমাইজ করে নিতে পারেন।

পরিশেষে, আপনি আরটিকেলটি চুড়ান্ত ব্যবহারের পূরবে একবার চেক করবেন আপনার প্রয়োজনীয় কিওয়ার্ড এবং নির্দশনা সঠিকভাবে মানা হয়েছে কিনা।

তবে বাজেট একটু বেশী হলে আপনি এক্সপার্ট লেভেল রাইটার হায়ার করতে পারেন, সেক্ষেত্রে আপনি high quality articles buy করতে পারবেন নিশ্চিত।

তবে সবকিছুর পরেও আমি কিন্তু কখনও কখনও HireWriters এর বিকল্প হিসাবে iWriter ও ব্যবহার করে থাকি যেখানে প্রায় একই রকম সার্ভস পাওয়া যায়। সেটা নিয়ে আর এক পোস্টে আলাপ হবে।

এই লেখা নিয়ে আপনার যে কোন সাজেশন স্বাগত জানাই। প্রয়োজনে আপনার মূল্যবান মতামত সহ এডট করা হবে।

ধন্যবাদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*